শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন

আজকের রাশিফল মঙ্গলবার ২৪ ডিসেম্বর ২০১৯

আজকের রাশিফল মঙ্গলবার ২৪ ডিসেম্বর ২০১৯

মেষ: স্ত্রী ও সন্তান নিয়ে ভ্রমণের আনন্দ বাড়বে। ঠাকুরের পূজা পাঠের জন্য খরচ বৃদ্ধি। কর্মস্থানে খুব ভাল যাবে না। তাই আর্থিক ব্যাপারে একটু চাপ বাড়তে পারে।

বৃষ : পেশাগত জীবনে সফলতা পাবেন। তবে পারিবারিক জীবনে খুব একটা ভালো যাবেনা । জীবনসঙ্গীর সাথে ঝগড়া হলেও তা মিটে যাবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন।

মিথুন: জীবনসাথীর সাথে যদি সত্যিকারের প্রেম আর স্নেহ থাকে তাহলে সবকিছুই সাধারণ থাকবে। এই বছর বৈবাহিক জীবন আনন্দময় থাকবে আর নিজের প্রিয় মানুষটির সাথে সুখেভরা সময় কাটাবেন।

কর্কট: কর্কট রাশির জাতক জাতিকার আজ কোনো ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সাফল্য আসবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা শিক্ষকের সাহায্য পেতে পারেন। যার ফলে অনেক বড় কাজ সম্পন্ন হবে।

সিংহ- সকালের দিকে শরীরে আঘাত লাগতে পারে। প্রেমের ব্যাপারে শান্তি ফিরবে। শারীরিক চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়বে।

কন্যা- স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য অভিমান বৃদ্ধি। কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণের আলোচনা। বাড়তি কোনও খরচের জন্য ঋণ নিতে হবে।

তুলা- লেখকদের আজ দিনটি ভাল কাটবে। মায়ের চিকিৎসার জন্য নিয়ে যাবেন। আর্থিক চাপ ও কোমরে যন্ত্রণা বৃদ্ধি। ব্যবসায় আয় বাড়তে পারে।

বৃশ্চিক : চাকরি বদলানোর জন্য এই বছর সব থেকে ভালো, তাই চেষ্টা করতে থাকুন। এই রাশির কিছু জাতকরা নতুন দায়িত্ব পেতে পারেন আর মাইনে বাড়ারও সম্ভাবনা আছে।

ধনু: এই রাশির জাতক জাতিকারা একটু সাবধানে থাকুন, কোনও বিপদ এর আশঙ্কা থাকবে। আত্মীয়ের সঙ্গে বিবাদের সম্ভাবনা। বিবাহিত জীবনে কোনো সুখের খবর আসতে পারে।

মকর: মকর রাশির জাতক জাতিকার জন্য এই দিনটি বেশ ভালো । কর্মক্ষেত্রে প্রত্যাশা পূরণের সম্ভাবনা। পরিবারের সাথে কোনো আত্মীয় বাড়ী বেড়াতে যেতে পারেন।

কুম্ভ : ব্যয় বৃদ্ধির আশাঙ্কা প্রচুর রয়েছে। আজ বিদেশ গমনেচ্ছুকদের মনবাঞ্ছা পূরণ।চাকরিতে কারও কারও বেতন বৃদ্ধির সম্ভাবনা আছে।

মীন : প্রবাস থেকে কোনো ভালো সংবাদ লাভের যোগ রয়েছে। আজ দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। বিদেশ যাত্রার সুযোগ আসবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877